1. nasiruddinsami@gmail.com : sadmin :
সিংগাইরে ইফতার পার্টিতে করোনা পজিটিভ ব‍্যক্তি - সংবাদ সারাদেশ ২৪
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

সিংগাইরে ইফতার পার্টিতে করোনা পজিটিভ ব‍্যক্তি

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০
  • ১৬০ বার

সংবাদ সারাদেশ টোয়েন্টিফোর.কম

কে শোনে কার কথা,আমরা সবাই মহারাজা।
বৃত্তশালীর টাকার গরম, শপিং করতে নাইকো শরম। করোনায় শোনেনা ধর্মের বারণ।

মানিকগঞ্জের সিংগাইরে করোনা পজিটিভ ব‍্যক্তি ইফতার পার্টিতেযোগ দেয়ায় ঘটেছে মহাবিপত্তি। জানা গেছে করোনা পজিটিভ ব‍্যক্তির নাম মোঃ তরিকুল ইসলাম (সনেট)। সনেট সিংগাইর পৌরসভার ৫ নং ওযার্ডের গোলড়া পশ্চিম পাড়ার মোঃ মহিউদ্দিনের পুত্র।

সূত্রমতে জানা যায় মোঃ তরিকুল ইসলাম (সনেট) এর করোনার লক্ষণ দেখা দিলে গত বুধবার (২০মে) মানিকগঞ্জ সদর হাসপাতালে করোনো টেস্টের জন্য স্যাম্পল দিয়ে আসলে শনিবার (২৩মে)তার রিপোর্ট পজিটিভ আসে।

কিন্তু এরিমধ‍্যে ঘটিয়ে ফেলে লংকা কান্ড।সনেট গত(২২মে) শুক্রবার প্রতিবেশির বাড়িতে আয়োজিত ইফতার পার্টিতে যোগ দেয়। এতে অনেকেই তার সংস্পর্শে আসা।

এদের মধ্যে চিহ্নিত তার চাচা উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সের স্বাস্থ্য সহকারী মোঃ আলাউদ্দিন আহম্মেদ,মোঃ রুবেল (২৮),মোঃ শরিফ (২৭), রিপন (৩২),মোঃ রবিন (৩০),মোঃ রানা (২৯),মোঃ জসিম (২৬), মোঃ ছানু (২৮) ও মোঃ শাকিব (২৯)।

এদিকে রবিবার (২৪মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনা লায়লার নির্দেশনায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহের নিগার সুলতানার নেতৃত্বে লকডাউন অভিযান পরিচালিত হয়।

এতে করোনা পজিটিভ মোঃ তরিকুল ইসলাম (সনেট) এর বাড়ি, পার্শ্ববর্তী ২’টি ব‍্যবসায় প্রতিষ্ঠানসহ সংস্পর্শে আসা ১০ ব‍্যক্তির বাড়ি লকডাউন করে সিংগাইর পৌরসভার ৫ নং ওযার্ড কমিশনার মোঃ হারুন উর রশিদ খানকে তদারকির দায়িত্ব দেয়া হয়।

এ ব‍্যাপারে লকডাউন কার্যক্রমে নেতৃত্বে দেয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহের নিগার সুলতানা বলেন,করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আজকের অভিযান এবং জনস্বার্থে সামনের দিনগুলোতেও এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadSaraDesh24.Com
Theme Customized By BreakingNews