1. nasiruddinsami@gmail.com : sadmin :
শিবালয়ে গ্রাম পুলিশদের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন ডিসি - সংবাদ সারাদেশ ২৪
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

শিবালয়ে গ্রাম পুলিশদের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন ডিসি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ১১৪ বার

সংবাদ সারাদেশ টোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় কর্মরত সকল গ্রাম পুলিশদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশেষ উপহার হিসাবে প্রত্যেক সদস্যকে ১৩০০ টাকার চেক ও খাদ্য সামগ্রীসহ দুই শ করে নগদ টাকা বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা চত্ত্বরে মানিকগঞ্জ জেলা প্রশাসক এসএম ফেরদৌস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের মাঝে এ সহায়তা প্রদান করেন।

এ সময় জেলা প্রশাসক ঘোষণা দেন খুব শিগগিরই প্রত্যেক সদস্যকে একটি করে বাইসাইকেল দেওয়া হবে যাতে করে তাদের কাজের গতিবৃদ্ধি পায়। করোনা সংঙ্কটকালে এ সহায়তা পেয়ে গ্রাম পুলিশরা সন্তোষ প্রকাশ করেন। পাশাপাশি করোনা মোকাবেলায় এ উপহার পেয়ে ভবিষ্যতে দায়িত্ব পালনে উদ্বুদ্ধ ও মনোবল বৃদ্ধি করবে বলে মনে করেন সংশ্লিষ্টরা।

সহায়তা প্রদানকালে অন্যদের মধ্যে উপ-পরিচালক স্থানীয় সরকার মানিকগঞ্জের ফৌজিয়া খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহমান খান জানু, উপজেলা নির্বাহী অফিসার জনাব এ এফ এম ফিরোজ মাহমুদ, সহকারী কমিশনার( ভূমি) জাকির হোসেনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউএনও ফিরোজ মাহমুদ জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে গত ২ মাস ধরে শিবালয় উপজেলা প্রশাসনের নির্দেশে বিদেশফেরতদের তালিকা প্রণয়ন, হোম কোয়ারেন্টিন নিশ্চিতকরণ, তাদের উপর নজরদারি রাখা এবং বিভিন্ন তথ্য সংগ্রহের জন্য গ্রাম পুলিশের সহযোগিতা এবং আন্তরিকতা প্রশংসনীয়। চলমান দুর্যোগের সময় ওয়ার্ড ও ইউনিয়ন ভিত্তিক সরকারের খাদ্য সহায়তা নিরাপদ দূরত্ব বজায় রেখে মানুষের হাতে পৌঁছে দেওয়ার জন্য গ্রাম পুলিশের সদস্যগণ উপজেলা প্রশাসনকে নিরলস সহযোগিতা করে যাচ্ছে। এ কারণে আজ মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রত্যেক গ্রাম পুলিশের জন্য করোনা পরিস্থিতিতে বিশেষ প্রণোদনার ১৩০০ টাকার চেক এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপহার হিসেবে খাদ্য সহায়তা মানিগঞ্জের জেলা প্রশাসক জনাব এস এম ফেরদৌস স্যার উপস্থিত থেকে সবার হাতে তুলে দেন। সাথে কিছু নগদ অর্থ সহায়তাও করা হয়। মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ গ্রাম পুলিশের মনোবল বৃদ্ধিতে এবং উৎসাহ জোগাতে প্রণোদনা প্রদানের জন্য। সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে আমরা এ দুর্যোগ মোকাবেলা করবো বলে ওই কর্মকর্তা উল্লেখ করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadSaraDesh24.Com
Theme Customized By BreakingNews