1. nasiruddinsami@gmail.com : sadmin :
মানিকগঞ্জে আবাসিক হোটেল থেকে ১৮ জন নারীর পুরুষ আটক - সংবাদ সারাদেশ ২৪
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জে আবাসিক হোটেল থেকে ১৮ জন নারীর পুরুষ আটক

  • আপডেট টাইম : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৫৮৯ বার

নিজস্ব প্রতিনিধিঃ

 

২৪ কার্তিক বুধবার (৯ নভেম্বর) বিকেলে মানিকগঞ্জ শহরের বাসস্ট্যান্ড এলাকার একটি আবাসিক হোটেল থেকে ১৮ জন নারী ও পুরুষকে আটক করেছে পুলিশ।

এই বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রউফ সরকার।

আটককৃতদেরমধ্যেপুরুষ৯জনওনারী৯জন।তাঁদেরবয়স১৪থেকে৪০বছর।এদেরমধ্যে৫জনমেয়েও৭জনছেলেপ্রাপ্তবয়স্ক।এছাড়াআটকহওয়াব্যক্তিদেরমধ্যেস্কুলওকলেজের৫জনমেয়েও৫জনছেলেশিক্ষার্থীরয়েছে।

পুলিশ এবং স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় সাত তলাবিশিষ্ট একটি ভবনের সপ্তম তলায় পদ্মা আবাসিক হোটেল ও ষষ্ঠ তলায় রয়েল আবাসিক হোটেল রয়েছে। এ দুটি আবাসিক হোটেলে ছোট ছোট কক্ষ ভাড়া দেওয়া হয়। এই কক্ষ গুলেতে অনৈতক কর্মকাণ্ড হয়ে আসছিল বলে জানা যায়।

বুধবার বেলা আড়াইটার দিকে অজ্ঞাত এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯- এ কল করে জানায় ওই দুটি আবাসিক হোটেলে অনৈতিক কর্মকাণ্ড হচ্ছে। এর পর বেলা তিনটার দিকে পুলিশ পদ্মা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করে সদর থানায় নিয়ে আসে পুলিশ।

এ ব্যাপারে কথা বলতে গিয়ে পদ্মা আবাসিক হোটেলে কাউকে পাওয়া যায়নি। হোটেলে ছোট ছোট কক্ষগুলোর দরজা খোলা থাকলেও কোনো খদ্দেরকে পাওয়া যায়নি।

ভবনেরনিচতলারকয়েকজনঔষদেরদোকানদাররাজানান, অভিযানেরআগেইঅনেকযৌনকর্মীওখদ্দেরেরাপালিয়েগেছেন।

ষষ্ঠ তলায় রয়েল আবাসিক হোটেলে মালিক আমির হোসেন বলেন, ভবনের সপ্তম ও ষষ্ঠ তলা ভাড়া নিয়ে আবাসিক হোটেল করা হয়েছে। এসব হোটেলে দম্পতি ছাড়া ভাড়া দেওয়া হয় না বলে তিনি দাবি করেন।

তবে পুলিশের ১৮ জনের আটকের বিষয়ে তিনি বলেন, অনৈতিক কাজের জন্যই পুলিশ পদ্মা হোটেল থেকে তাঁদেরকে আটক করে থানায় নিয়ে গেছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার বলেন, খবর পেয়ে আবাসিক হোটেলের মালিক ও কর্মচারীরা পালিয়েছেন। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আবাসিক হোটেলের মালিকদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadSaraDesh24.Com
Theme Customized By BreakingNews