1. nasiruddinsami@gmail.com : sadmin :
ভাবির সাথে পরকীয়ায় বাধা, প্রাণ গেল যুবকের - সংবাদ সারাদেশ ২৪
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

ভাবির সাথে পরকীয়ায় বাধা, প্রাণ গেল যুবকের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ১০০ বার

সংবাদ সারাদেশ টোয়েন্টিফোর.কম ডেস্কঃ

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় খালাতো ভাইয়ের স্ত্রীর পরকীয়ায় নিষেধ করায় ইয়াছিন নামের (২৮) এক যুবককে খুন করা হয়েছে। উপজেলার জোড়কানন পূর্ব ইউনিয়নের কুড়িয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মঙ্গলবার পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, কুড়িয়াপাড়া এলাকার মাদকাসক্ত শাহজাহানের সাথে একই গ্রামের চা দোকানদার আব্দুল হান্নানের স্ত্রী জেসমিনের সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। আব্দুল হান্নান তার খালাতো ভাই মিজান ও ইয়াছিনকে দিয়ে জেসমিনকে পরকীয়ার বিষয়ে সাবধান করেন। এতে প্রেমিক শাহজাহান তাদের ওপর ক্ষিপ্ত হয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়োগ করে। সোমবার মিজান এশার নামাজ শেষে মসজিদ হতে বাড়ির যাওয়ার পথে শাহজাহানসহ তার ভাড়াটে সন্ত্রাসীরা মিজানের ওপর হামলা চালায়। এ সময় মিজানের চিৎকার শুনে তার ছোট ভাই ইয়াছিন এগিয়ে এলে তার পেটে ছুরিকাঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম জানান, নিহত ইয়াছিনের ভাবির সাথে পরকীয়ায় লিপ্ত ছিলেন শাহজাহান। পরকীয়ায় বাধা দেয়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘাতক শাহজাহানকে আটক করতে তৎপরতা চালাচ্ছি।


আরো সংবাদ

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadSaraDesh24.Com
Theme Customized By BreakingNews