1. nasiruddinsami@gmail.com : sadmin :
নবাবগঞ্জে সাংবাদিকদের উপহার দিলেন পনিরুজ্জামান তরুন  - সংবাদ সারাদেশ ২৪
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

নবাবগঞ্জে সাংবাদিকদের উপহার দিলেন পনিরুজ্জামান তরুন 

  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০
  • ১০২ বার
নবাবগঞ্জ(ঢাকা) প্রতিনিধি:
ঢাকার নবাবগঞ্জে কর্মরত সাংবাদিকদের ঈদ উপহার প্রদান করেছেন সাবেক ছাত্রনেতা, ঢাকা জেলা অাওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন। ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা দিয়ে ঈদ উপহার পৌঁছে দেন তিনি৷
শনিবার দুপুরে তার প্রতিনিধির মাধ্যমে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে উপহার হস্তান্তর করেন সংবাদকর্মীদের নিকট৷ পবিত্র ঈদুল ফিতর এবং দুর্যোগকালীন সময়ে সাংবাদিকদের পাশে থাকায় পনিরুজ্জামান তরুনের নিকট সকল সাংবাদিকগণ ধন্যবাদ জ্ঞাপণ করেছেন।
উল্লেখ্য যে, ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের পক্ষে এবং ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণের নিজ উদ্যোগে নবাবগঞ্জে কর্মহীন শ্রমজীবিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
গত কয়েকদিনে উপজেলার বিভিন্ন এলাকায় বাড়িতে বাড়িতে গিয়ে ১৩শ’র বেশি কর্মহীন শ্রমজীবি পরিবারের মাঝে এসব ত্রাণ বিতরণ করেন। করোনা পরিস্তিতিতে এমন দুর্যোগ সময়ে চাল, ডাল, আলুসহ খাবার সামগ্রী নিয়ে পনিরুজ্জামান তরুন জনগনের পাশে এসে দাড়ানোয় নবাবগঞ্জবাসী অনেকটাই প্রসংশনীয়।এমনকি ত্রাণ পেয়ে কর্মহীন শ্রমজীবি মানুষের মুখে হাসির ছোঁয়াও দেখা গেছে।
পনিরুজ্জামান তরুন বলেন, করোনার এমন দুর্যোগকালীন সময়ে মাঠ পর্যায়ে প্রশাসন, ডাক্তারদের পাশাপাশি কাজ করছে দেশের সাংবাদিকগণরা৷ তারা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করে প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ায় প্রচার করে অাসছে৷ তাদের কারনেই অামরা অাজ সব কিছুর তথ্য জানতে পারি৷ ঢাকার নবাবগঞ্জে অামার জন্মস্থান। এই অঞ্চলের সাংবাদিকদের পাশে বিগতদিনে ছিলাম এবং এখনো অাছি৷ এমনকি সকল সাংবাদিকদের অামি খুব ভালোবাসি। ঈদ উপলক্ষে সাংবাদিক ভাইদের মাঝে উপহার দিতে পেরে খুব ভালো লাগছে৷ জনসচেতনতার লক্ষ্যে তিনি বলেন, অাসুন অামরা সবাই ঘরে থাকি সুস্থ থাকি। নিজে ভালো থাকি এবং অন্যকে ভালো রাখি৷

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadSaraDesh24.Com
Theme Customized By BreakingNews