1. nasiruddinsami@gmail.com : sadmin :
নবাবগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ - সংবাদ সারাদেশ ২৪
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

নবাবগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০
  • ১০১ বার
VLUU L100, M100 / Samsung L100, M100

 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.

ঢাকার নবাবগঞ্জের ১১নং কৈলাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মিয়ার বিরুদ্ধে খাদ্যবান্ধব কর্মসূচী ও ভিজিডির চালসহ সরকারি সহায়তার কার্ড বিতরণে অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ এনে ঝাড়– মিছিল, বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার বেলা ১২টার দিকে ইউনিয়নের পাড়াগ্রাম বাজারে ঝাড়– মিছিল ও বিক্ষোভ করে এলাকাবাসী। এর আগে ¯’ানীয় আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকাবাসী প্রতিবাদ সভা করেন। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- ঢাকা জেলা দক্ষিণ কৃষকলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো. নাসির উদ্দীন, ঢাকা জেলা দক্ষিণ স্বে”ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হক পিলু, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোবারক হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুরাদ খান, ইউনিয়ন স্বে”ছাসেবকলীগের সভাপতি মো. সুজন, সাধারণ সম্পাদক ফারুক মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মামুন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পারভেজ মোশারফ, কৈলাইল ইউপির ৬নং ওয়ার্ড সদস্য শেখ আব্দুল হালিম প্রমূখ। এসময় এ সংক্রান্ত একটি অভিযোগ জেলা প্রশাসক বরাবর দিতে এলাকাবাসীর গণস্বাক্ষর গ্রহন করা হয়।

পরে এলাকাবাসী সাংবাদিকদের সামনে লিখিত অভিযোগ পড়ে শোনান। এলাকাবাসীর দাবি, খাদ্যবান্ধব কর্মসূচী ও ভিজিডির তালিকায় অনেকের নাম থাকলেও তা পায়নি উপকারভোগীরা। এছাড়া সরকারের বিভিন্ন সহায়তার কার্ড ও ভাতা প্রদানে দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ এনেছেন চেয়ারম্যান পান্নু মিয়ার বিরুদ্ধে। এর মধ্যে নিজ আত্মীয়দের মধ্যে স্বামী-স্ত্রী ও তার ছেলে-ছেলে স্ত্রীসহ একই পরিবারে বহুমুখী কার্ড বিতরণের অভিযোগ এলাকাবাসীর। লিখিত বক্তব্যে, ঐসব উপকারভোগীর নাম, ঠিকানা, তালিকা নম্বর সহ তারা পাঠ করেন।

কৈলাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মিয়া অভিযোগ ভিত্তিহীন দাবী করে বলেন, আমাকে হেয় করতে একটি চক্র আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadSaraDesh24.Com
Theme Customized By BreakingNews