1. nasiruddinsami@gmail.com : sadmin :
চান্দহর ইউনিয়নবাসীর মধ্যে বাদল চেয়ারম্যানের ঈদ সামগ্রী উপহার - সংবাদ সারাদেশ ২৪
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

চান্দহর ইউনিয়নবাসীর মধ্যে বাদল চেয়ারম্যানের ঈদ সামগ্রী উপহার

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১০৩ বার
নিজস্ব প্রতিনিধি
: করোনা আতঙ্কে কাঁপছে সারা দুনিয়া। করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব রোধ করার লক্ষে্ দেশব্যাপী চলমান লকডাউন পরিস্থিতিতে স্থবির হয়ে গেছে দেশ।
বন্ধ হয়েছে সরকারি-বেসরকারি অফিস। রাস্তাঘাটে নেই মানুষজন। এ দিকে মানুষ কর্মহীন হয়ে পড়ায় জীবন ও জীবীকা নিয়ে অসহায় দিন পার করছেন । এমতাবস্থায় জাতির এই দুর্যোগময় সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশে ও মানিকগঞ্জ – ২ আসনের সংসদ সদস্য , সিংগাইর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব মমতাজ  বেগমরে আহবানে সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নবাসীর গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন সিংগাইর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চান্দহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন বাদল।
তিনি গত ২১ মে (বৃহস্পতিবার) ( সকালে   চান্দহর ইউনিয়ন পরিষদের মাঠে  সামাজিক দূরত্ব বজায় রেখে তার নিজস্ব অর্থায়নে  দুই হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার দেন।  এর মধ্যে বেকার হয়ে পড়া ৮ শত সিএনজি ইজিবাইক ও অটোরিক্সা চালকদের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি পোলার চাল, ১ কেজি চিনি ও ২ প্যাকেট সেমাই উপহার দেন। দলীয় ৮শত নেতাকর্মীদের  মাঝে ১ কেজি পোলার চাল, ১ কেজি চিনি, ৩ প্যাকেট সেমাই ও ২ প্যাকেট নুডুলস এবং ৪ শত হতদরিদ্র, অসহায়, নিম্ন আয়ের মানুষকে  প্রতি পরিবারে  ১ কেজি পোলার চাল, ১ কেজি ২ প্যাকেট সেমাই ও ১ কেজি চিনি উপহার দেয়া হয়। এখানে আর উল্লেখ্য থাকে যে,  কোভিট ১৯ এর কারণে অসহায় হয়ে পড়া ব্যক্তিদের মাঝে গত ১২ এপ্রিল শওকত হোসেন বাদল তার নিজস্ব তহবিল থেকে চান্দহর ইউনিয়নবাসীর মধ্যে দুইহাজার পরিবারের মাঝে  ৫ কেজি চাল, ১ কেজি  আলু, ১ কেজি লবণ, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তৈল, বিতরণ করেন।  গত ২১ মে ঈদ সামগ্রীর উপহার দেয়ার সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী উপহার দেন  মানিকগঞ্জ-২আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।  আর উপস্থিত ছিলেন সিংগাইর উপেজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা। সিংগাইর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শহিদুর রহমানসহ এলাকার গণমান্য লোকজনসহ অনেকে উপস্তিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadSaraDesh24.Com
Theme Customized By BreakingNews