1. nasiruddinsami@gmail.com : sadmin :
করোনা উপসর্গ থাকায় বিনা চিকিৎসায় মুক্তিযোদ্ধা সন্তানের মৃত্যু! - সংবাদ সারাদেশ ২৪
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

করোনা উপসর্গ থাকায় বিনা চিকিৎসায় মুক্তিযোদ্ধা সন্তানের মৃত্যু!

  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১২ বার

সংবাদ সারাদেশ টোয়েন্টিফোর.কম (ডেস্ক রিপোর্ট)

করোনা উপসর্গ নিয়ে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার নারায়ণপুরের এক ব্যক্তির (৫৫) মৃত্যু হয়েছে। তিনি একজন মুক্তিযোদ্ধার সন্তান। পরিবারের লোকজন জানিয়েছেন, করোনা উপসর্গ থাকায় ওই ব্যক্তিকে চিকিৎসা দেয়া হয় নি।

এদিকে ঢাকার মৃত্যুর পর গভীর রাতে ওই ব্যক্তির লাশ নিজ এলাকায় দাফন করা হয়েছে। এর আগে ওই ব্যক্তির স্বজনসহ সংস্পর্শে আসা লোকজনের করোনার নমুনা নেওয়া হয়। লকডাউন করা হয়েছে মৃত ব্যক্তির বাড়িসহ দুইটি বাড়ি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা ও আখাউড়া পৌরসভার কাউন্সিলর মো: মন্তাজ মিয়া জানান, খবর পেয়ে রাতেই মৃতের বাড়িতে ছুটে যান। নিয়ম অনুযায়ি দাফনসহ অন্যান্য বিষয়ে তারা তাৎক্ষণিক ব্যবস্থা করেন।

মৃত ব্যক্তির এক নিকট আত্মীয় জানান, আতাউর রহমান সেলিম চট্টগ্রামে বন্দরে চাকুরি করতেন। গত ২৭ মে তার শ্বাসকষ্ট দেখা দিলে চিকিৎসার জন্য প্রথমে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। করোনা ভয়ে সেখানে তাকে চিকিৎসা দিতে অপরাগতা প্রকাশ করলে তাকে নিয়ে যাওয়া হয় ঢাকার শিন-শিন জাপান হাসপাতালে। সেখানে করোনার নমুনা সংগ্রহ করে জানানো হয় রিপোর্ট না আসা পর্যন্ত চিকিৎসা করা যাবে না।

শনিবার দুপুর দুইটার দিকে তিনি মারা যান। তবে ওই ব্যক্তির শ্বাসকষ্টসহ অন্যান্য সমস্যা আগে থেকেই থাকায় তিনি করোনায় আক্রান্ত নন বলে দাবি করেন ওই স্বজন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadSaraDesh24.Com
Theme Customized By BreakingNews