1. nasiruddinsami@gmail.com : sadmin :
আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন ইউএনও দিপন দেবনাথ - সংবাদ সারাদেশ ২৪
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন ইউএনও দিপন দেবনাথ

  • আপডেট টাইম : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৪৭ বার

নিজস্ব প্রতিনিধিঃ

মানিকগঞ্জের সিংগাইরে  ভূমিহীন ও গৃহহীনদের জন্য তৃতীয় পর্যায়ে ঘর নির্মাণ কাজ  শেষ হয়েছে। ১৮ কার্তিক  বৃহস্পতিবার (৩  নভেম্বর ) দুপুরে উপজেলার চান্দহর  ইউনিয়নের সৃষ্টিঘরে নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  দিপন দেবনাথ।

 

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের আবাসনের জন্য আধা পাকা এসব ঘর নির্মাণ করা হচ্ছে। এছাড়া প্রথম ও দ্বিতীয় পর্যায়ে উপজেলার বলধারা, চান্দহর, ধল্লা ইউনিয়নে মোট ২০৬টি ঘর নির্মাণ করা হয়। এসব ঘর পাওয়া বাসিন্দারা এখন খুবই আনন্দিত এবং তাদের জীবন যাত্রার মান পাল্টে গেছে।

 ( ১৮ কার্তিক ৩ নভেম্বর বৃহস্পতিবার ) আশ্রায়ণের ঘরগুলো পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু নাসের , চান্দহর ইউনিয়ন ভূমি অফিসের (সহকারী ভূমি কর্মকর্তা) আব্দুচ সালাম  প্রমুখ।

এসময় ইউএনও  দিপন দেবনাথ  , আশ্রায়ণ প্রকল্পের বিভিন্ন ঘর পরিদর্শন করেন এবং যারা ইতিমধ্যে তাদের ঘরে বসবাস শুরু করেছেন তাদের খোঁজখবর নেন  এবং বিভিন্ন ধরনের সমস্যা ও সমাধানের  আশ্বাস দেন।

 

 

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadSaraDesh24.Com
Theme Customized By BreakingNews